কেএল রাহুল পারস্পরিক অনুদানের জন্য আবেদন করে তার বর্তমান কাজ

LineBet ব্যবহার করার বেশ কিছু অসুবিধা আছে, তবে, অনেকগুলি নেই। ওয়েব সাইট সম্পর্কে সবচেয়ে উল্লেখযোগ্য সমস্যা হল নতুন জীবন্ত জুয়া ইনসেনটিভ বিকল্পের অভাব। একটি প্রখর সদস্যপদে যোগদানের মাধ্যমে আপনার একটি দুর্দান্ত লাইনবেট অতিরিক্ত কেনা উচিত এবং আপনি একটি আমানত করতে পারেন। সুবিধার পরিমাণ স্বয়ংক্রিয়ভাবে আপনার প্রয়োজনীয়তার জন্য প্রদান করা হবে। আমরা সারা বিশ্বের অংশগ্রহণকারীদের সাথে বাংলাদেশের পাশাপাশি অংশগ্রহণ করি।

linebet apk new version

  • বাংলাদেশের জুয়াড়িরা অনলাইনে সাইন ইন করার পরে সাইট বা এমনকি অ্যাপের মাধ্যমে একটি অ্যাকাউন্ট তৈরি করতে পারে।
  • বাংলাদেশ থেকে দূরে থাকা পেশাদাররা অনলাইন গেম খেলতে এবং আপনার লাইনবেট প্রোগ্রামে বাজি সেট করার কিছু কারণ রয়েছে।
  • আপনার নিজস্ব জুয়া এন্টারপ্রাইজ অ্যাপ্লিকেশনের নতুন সফ্টওয়্যারটি আচার-ব্যবহারে নতুন জুয়া এন্টারপ্রাইজ ওয়েব সাইটের সাথে তুলনা করার মতো।
  • আপনার সাইটে আপনার বেসিক পুটের মাধ্যমে বিডিটি-তে একশত% ম্যাচ-উপরের দিকে অতিরিক্ত প্রশংসা করুন।

9টি গেম উপস্থিত হয়, এবং এর চেয়ে বেশি নোট অনলাইন গেম ছিল। বিশেষ ভিডিও গেমগুলি সাজানো হয়েছে, তাই লোকেদের নতুন অনলাইন গেমটি চেষ্টা করার জন্য আসন পেতে হবে। LineBet Asia একটি উপভোগ্য আগ্রহের কারণে বাজি ধরার অনুরোধ করে এবং আপনি যখন তাদের টিপস পরিচালনা করছেন তখন তাদের খেলোয়াড়দের বুদ্ধিমানের সাথে চেষ্টা করতে হবে। মনে রাখবেন, কিন্তু নয়, প্রত্যাহার হতে দিন পর্যন্ত সময় লাগতে পারে।

রোলওভার অনুরোধের নতুন অবস্থানটি বেটবোনাঞ্জা সদস্যপদে অনুসন্ধান করা যেতে পারে (‘আমার ব্যক্তিগত অ্যাকাউন্ট অতিরিক্ত’ ট্যাবের অধীনে)। প্রো অনুমান জুয়া সমস্ত খেলার মধ্যে দ্রুত হিসাবে সুপরিচিত এবং আপনি প্রায় প্রতিটি অন্যান্য ঘটনার জন্য জুয়া ব্যাক-আপ করার একটি দুর্দান্ত উপায় হতে পারেন। লাইনবেট হল গেমিং সম্প্রদায়ের সেরা বুকিদের মধ্যে একজন, যা বিভিন্ন ধরনের বাজি, সর্বোচ্চ সুযোগ দেয় এবং আপনি একটি ভাল জুয়া খেলার উদ্যোগ হতে পারেন।

লাইনবেট প্রামাণিক ওয়েব সাইট মন্তব্য

যখন আপনার নিজের কাছে একটি ভাল প্রচার কোড থাকে, আপনি সাইন আপ করার সময় সেগুলিতে যেতে ভুলবেন না৷ মনে রাখবেন যে আপনার ওয়েবপৃষ্ঠাগুলির শর্তাবলী এবং শর্তাবলী দেখতে হবে এবং আপনি সম্মত হবেন যে নতুন ‘রেজিস্টার’ বোতাম টিপানোর আগে আপনার বয়স 18-এর বেশি। রিয়েল টাইম অনলাইন ক্যাসিনো গেমগুলি খুব কাঙ্খিত – অবিলম্বে পরে কারণ তারা একটি ভেগাস রেন্ডার করে – একটি ভার্চুয়াল মোড সহ বেটিং অভিজ্ঞতা সহ৷ VR-এর আবির্ভাব যাই হোক না কেন এবং আপনি AR গেমস করতে পারেন, বেসিক অ্যালাইভ ডিলার গেমগুলি ধারাবাহিকভাবে এখনও জনপ্রিয় বেনিফিটগুলির জন্য ধন্যবাদ এবং আপনি ইমেজকে লোভনীয় করতে পারেন। এই ধরনের খেলার উপাদান জীবিত মানুষ এবং আপনি বিনিয়োগকারীদের খেলতে পারেন যে আপনার একটি জীবিত ভিত্তি আছে. নিচে রেঞ্জ চয়েসের বড় লাইভ জুয়া খেলার এন্টারপ্রাইজ গ্রুপ রয়েছে।

ছোটোখাটো বিশদটির উপর এটি ভালভাবে চিন্তা করা হয়েছে, ইতিমধ্যেই, আপনি নতুন গেমগুলির জন্য সহজবোধ্যভাবে শুরু করার জন্য একটি স্বাগত যোগ করা বোনাস পাবেন।পাশাপাশি বর্তমানে ঢোকানো খেলোয়াড়দের জন্য আরও বিজ্ঞাপন রয়েছে। একবার আপনি অনুমোদিত হয়ে গেলে এবং আপনি আপনার নিজের শুভেচ্ছা বোনাস বলবেন, আপনি স্পিনবেটার দ্বারা সরবরাহ করা দুর্দান্ত স্পোর্টসবুকটি উপভোগ করতে পারেন। সবকিছু ভালভাবে একপাশে রাখা হয়েছে, একে অপরের ফুটবলকে সহজেই অ্যাক্সেসযোগ্য করে তোলে এবং আপনি ক্যাসিনো গেমিং জায়গাগুলি করতে পারেন। নীচে তাজা লাইন ওয়েজার সিস্টেমের জন্য উপলব্ধ কয়েকটি সেরা এস্পোর্টস গেমিং বিকল্প রয়েছে। এই ধরণের অনেকগুলি উপকারী গেম রয়েছে যাতে সমস্ত লোকের প্রোফাইল অনুভব করা যায়।

আপনাকে উদ্বিগ্ন হতে হবে না এবং তারপরে আসল অর্থ ডাম্প করতে হবে, যখন সাইটটি রিপঅফ-প্রুফ জুয়া খেলার অনুমতি দেয়। এই সাইটটি নতুন জুয়া খেলার এন্টারপ্রাইজ গেমের পরিণতি খুঁজে পেতে RNG ব্যবহার করে, নিশ্চিত করে যে সমস্ত পেশাদাররা বিজয়ের সুবিধার সম্ভাব্য সুযোগ অনুভব করে। লাইনবেট বাংলাদেশ বেশ কিছু মজা প্রদান করে এবং আপনি অনলাইন ক্যাসিনো গেমগুলি নিজের খেলোয়াড়দের চেষ্টা করার জন্য জড়িত করবেন।

  • আপনি যা কিছু তৈরি করতে চান তা আপনার নিজের দেশের তথ্য অফার করার চেষ্টা করুন এবং আপনি ওয়েবসাইটে সাইন আপ করার জন্য একটি দুর্দান্ত অর্থ চয়ন করতে পারেন।
  • “আপনি প্রায় তিন ধরনের খেলার পরে, পরিবর্তন করা একটু কঠিন।
  • যদি আপনি না করেন, তাহলে একটি যোগাযোগ ফর্ম, বর্তমান ইমেল ঠিকানা এবং এমনকি সামাজিক মিডিয়ার জন্য পছন্দ রয়েছে৷
  • অন-লাইন ক্যাসিনো পৃষ্ঠাগুলির জনপ্রিয় পছন্দগুলির মধ্যে একটি।
  • লাইনবেট কুরাকাওর বাইরের কর্তৃপক্ষের কাছ থেকে পরিচালিত হয় এবং বাংলাদেশ বা অন্য কোনো জায়গা থেকে দূরে থাকা লোকেদের জন্য সেরা মানের বৈশিষ্ট্যগুলি অফার করবে।

নতুন লাইনবেট অ্যাপ্লিকেশনটি সঠিকভাবে কাজ করে এবং আপনি সর্বনিম্ন-পুশ করা গ্যাজেটগুলিতে ত্রুটি-সম্পূর্ণ বিনামূল্যে পাবেন। হ্যাঁ, সমস্ত ফি সিস্টেম বাংলাদেশের পৃষ্ঠার মুদ্রা সমর্থন করে। আপনি যদি আপনার অ্যাকাউন্ট বন্ধ করতে চান, তাহলে আপনি আপনার অ্যাকাউন্ট কনফিগারেশনে বা যোগাযোগের সাহায্যে তা করতে পারেন। যেগুলিতে জীবন্ত পণ রয়েছে, আপনি সম্ভাব্যভাবে লাইভ অভিজ্ঞতার সাথে লেগে থাকতে পারেন এবং যা চলছে তার উপর ভিত্তি করে বাজি রাখতে পারেন।

লাইনেবেট থেকে বোনাস গেমের বিভাগ

সংস্থাটি বাংলাদেশের লোকেদের সাহায্য করার জন্য বিভিন্ন ফাংশন অফার করে। তারা সমস্ত ক্রীড়া ইভেন্টে খেলছে, জীবন্ত খেলা, লাইভ স্থানীয় ক্যাসিনো, লটারি এবং আপনি হাজার https://lineofattack.org/bn/ হাজার অন্যান্য অনলাইন ক্যাসিনো গেমগুলি খেলবেন। একজনের লাইনবেট সাইটের একেবারে নতুন সেলুলার ব্র্যান্ডগুলি নিশ্চিত করে যে বাংলাদেশের খেলোয়াড়রা বাজি ধরতে পারে এবং সে যেখানেই থাকুক না কেন আপনি খেলতে পারেন।

সাইটে আপনার বেসিক পুট ব্যবহার করে একটি ভাল 100% ম্যাচ-রাইট আপ BDT পর্যন্ত অতিরিক্ত উপভোগ করুন। কোনটি প্রদান করে তা দাবি করতে আপনাকে সাহায্য করার জন্য কমপক্ষে একশত টাকা রাখা গুরুত্বপূর্ণ। সঞ্চয়কারী বাজির কারণে নতুন বাজির প্রয়োজনীয়তা 5x সন্তুষ্ট।

আপনার কারণ খুঁজে বের করুন

নতুন মোবাইল বৈচিত্র আপনাকে ফাংশন সহ বুকির ওয়েবসাইট ব্যবহার করতে সহায়তা করে। শুধু সেলুলার ওয়েব ব্রাউজার থেকে প্রোগ্রামের প্রামাণিক ওয়েবপৃষ্ঠাগুলি পরীক্ষা করে দেখুন তাই শেষ। সুবিধা পেতে, আপনি সরাসরি আপনার নিজের ব্রাউজারে একটি ভাল বুকমার্ক করতে পারেন। সত্যিই সাইটের নতুন মোবাইল ফর্মের একমাত্র নেতিবাচক দিক হল একটি পৃষ্ঠার ওজন সামান্য হ্রাস পায়। কিন্তু আপনি যখন ইন্টারনেটে একটি স্থির সংযোগ প্রদান করেন এবং আপনি একটি আপগ্রেড করা ওয়েব ব্রাউজার হবেন, তখন সম্ভবত সবকিছু ঠিক হয়ে যাবে।

ব্র্যান্ড নতুন অ্যাপ কীভাবে তৈরি করবেন তা নির্ধারণ করতে লাইনবেট অ্যাপ মন্তব্যটি বুঝতে পারেন। নতুন বুকমেকার শুধুমাত্র প্রামাণিক এবং নিশ্চিত অর্থপ্রদানের বিকল্পগুলির সাথে সহযোগিতা করে। এক্সপ্রেস – একটি ভাউচার যেখানে প্রতিনিধি অতিরিক্ত ফিটের দুটি নেতিবাচক প্রভাব থেকে সংগ্রহ করে। একটি জুয়া জেতার জন্য একটি গুরুত্বপূর্ণ শর্ত হবে প্রভাবের জয় প্রয়োজন।

এখন আপনাকে অবশ্যই নতুন “ডিপোজিট” বোতামটি খুঁজে বের করতে হবে এবং আসল নগদ থাকা আপনার অ্যাকাউন্টে ধার নেওয়ার জন্য সহজলভ্য ব্যাঙ্কিং পছন্দগুলি বেছে নিতে হবে৷ আপনি বলতে পারেন, আজ অবধি লাইনবেট অ্যাকাউন্টে লগ ইন করা একেবারেই কঠিন কিছু নয়। উদাহরণস্বরূপ, আপনি যদি নিজের কার্যকর সামাজিক নেটওয়ার্ক প্রোফাইলের সাথে সাইন আপ করেন তবে আপনি প্রায় প্রতিটি অন্যান্য পদ্ধতির সাথে খেলতে পারেন। আপনার নিজের পাসওয়ার্ড হারিয়ে গেলে, আপনি লাইনবেটের লগ ইন মোডে টাটকা “আপনার নিজের পাসওয়ার্ড ভুলে গেছেন” কানেক্ট টিপে সবসময় সেগুলি পুনরুদ্ধার করতে পারেন। লাইনবেট তাদের প্রোফাইল বাকি রাখার পাশাপাশি যেকোন ধরনের জালিয়াতি এবং অর্থ পাচার বন্ধ করার চেষ্টা করে।

লোকেরা একটি সম্পূর্ণ বৈশিষ্ট্য ব্যবহার করতে পারে, সাথে নিবন্ধন, জমা/বিচ্ছিন্নতা এবং যোগাযোগের সাথে গ্রাহক যত্ন রয়েছে। নতুন লাইনবেট apk অ্যান্ড্রয়েড সফ্টওয়্যারটি 100% বিনামূল্যে যা ওয়েবে নতুন বুকমেকারের মতো মোবাইল-ফ্রেন্ডলি সাজানোর মাধ্যমে ইনস্টল করার জন্য ডিজাইন করা যেতে পারে। নতুন অ্যাপটি রাখতে, আপনাকে অবশ্যই মোবাইল ফোনে নতুন Linebet APK ফাইলটি লোড করতে হবে। বিং গ্যাম্বল শপের ফলে বৃদ্ধির প্রস্তাব দেওয়া হয় না। সফ্টওয়্যারের মাধ্যমে, বেটররা আপনার মাথার ওয়েবপেজে সর্বজনীন ঘটনাগুলি অ্যাক্সেস করতে পারে এবং আপনি জুয়া খেলবেন।

এটি সম্পন্ন করার জন্য, পৃষ্ঠাগুলিকে প্রথমে লাইনবেট সাবস্ক্রিপশন প্রক্রিয়াটি শেষ করতে হবে, তারপরে প্লেয়িং পরিষেবাগুলি থেকে সম্পূর্ণরূপে সুবিধা পেতে নতুন লাইনবেট সদস্যপদ পেতে হবে৷ JungliWin একটি অনন্য অনন্য স্থাপন করার অফারও দেয় এবং আপনি আধুনিক মোবাইল অ্যাপ্লিকেশন তৈরি করতে পারেন যা আপনাকে বাজি রাখতে বা আপনার জন্য সহজ যেকোন জায়গা থেকে অনলাইন ক্যাসিনো উপভোগ করতে সক্ষম করবে। যাদের কোন প্রশ্ন আছে, আপনি তাজা বুলেট-দ্য-টাইম ক্লক গ্রাহক সহায়তার সাথে যোগাযোগ করতে পারেন, এটি যত তাড়াতাড়ি সম্ভব আপনার বিষয়ের সম্পূর্ণ উত্তর দেবে। একেবারে নতুন গেমিং প্রোগ্রাম প্রো আরামের জন্য বেশ কয়েকটি সাবস্ক্রিপশন পছন্দ নিয়ে আসে। এটি মোবাইল ফোন, ইমেল, সামাজিক সহায়তা সিস্টেম এবং আরও অনেক কিছুর ফলে নিবন্ধন করার প্রস্তাব দেয়।

উপসংহারে, বাংলাদেশের অভ্যন্তরে ইন্টারনেট জুয়াড়িদের জন্য সাইটটি একটি দুর্দান্ত পছন্দ এবং এটি একটি নিরাপদ এবং আপনি সুবিধাজনক অভিজ্ঞতা প্রদান করবে। আপনার বাজি স্লিপে নতুন ঘটনাগুলি অন্তর্ভুক্ত করতে মতভেদগুলি অনুসরণ করুন৷ Esports গল্ফ- একটি বিনা খরচে বাজির অভিযোগ করে যার 1.80 বা তার বেশি সুযোগ রয়েছে। এখানে তালিকাভুক্ত নতুন অফারগুলির কিছু ভাল উদাহরণ রয়েছে যা আপনি বিক্রয় এবং কেনার সমস্যাগুলির দ্বারা উপার্জন করতে পারেন৷ নতুন বাজি সেট করার জন্য আপনার প্রয়োজনীয়তার জন্য বোনাস আইটেমগুলি স্বয়ংক্রিয়ভাবে অতিরিক্ত।

আপনার একজন যদি জিততে পছন্দ করে, ওয়েবপেজগুলির 10% এর কারণে সম্ভাবনা বাড়ানো হয়েছিল। এইভাবে লাইনবেট ওয়েবপেজে ভোক্তার ব্যক্তিগত সদস্যপদে যেতে হয়। একবার আপনি নিজের অ্যাকাউন্ট নিবন্ধন করলে, নতুন “লাইনবেট লগইন” বোতামটি চাপুন৷ এই পৃষ্ঠায়, আমরা আপনাকে টিপস জানাতে যাচ্ছি রেঞ্জ পছন্দ আপনার ব্যক্তিগত সদস্যতায় লগ ইন করুন। কিভাবে তাদের গেম প্রোফাইলে লগ ইন করতে হয় এবং এটি কী সেটআপ দেয় তা আপনি নীচে উপলব্ধি করতে পারেন।

উপরন্তু, তারা জুয়াড়িদের বাজি রাখার অনুমতি দেয় যা নিশ্চিতভাবে পরিণত হতে পারে। আপনার লাইনবেট বাংলাদেশ প্ল্যাটফর্মে এখন প্রধান বিপণন অফারগুলি এখানে তালিকাভুক্ত করা হয়েছে। Linebet একটি চমৎকার বিশ্বস্ত এবং সত্যিই সেট আপ অ্যাপ্লিকেশন প্রদান করে স্মার্টফোনের লোকেদের অধিকারী করা একটি জিনিস সহজ করে তোলে।

প্রোগ্রাম প্রোফাইল থেকে ব্যক্তিগত গবেষণা এনক্রিপ্ট করার চেষ্টা করুন এবং লেনদেন সঞ্চালিত হয় কারণ সঠিকভাবে আপনি করতে পারেন. সম্ভাব্য বিপজ্জনক রুটিনগুলি পৃথকভাবে বিশ্বাস করা হয় এবং প্রয়োজনে টিপস নেওয়ার চেষ্টা করুন। এটি এই LineBet-এর একটি অংশ যা জুয়াড়িদের মালিকানার জন্য একটি একক-শেষ প্রোগ্রাম ব্যবহার করে দেখুন। এটি আপনাকে একজন জুয়াড়ির কাছে সত্যিকারের উদযাপিত জীবন্ত গেমগুলি দেয় যা প্রকৃতপক্ষে, উদাহরণস্বরূপ, ব্ল্যাকজ্যাক, রুলেট, সিক-বো, ক্যারিবিয়ান ক্যাসিনো পোকার, ব্যাকার্যাট, ড্রাগন টাইগার ইত্যাদি।

অন্য সব জুয়া খেলার মতো, ভিডিও বিঙ্গো অ্যাডভেঞ্চার যোগ করে যার ছবি আছে এবং আরও অনেক কিছু বাজি ধরার উপায়। পুট মুদ্রা অবিলম্বে আসে এবং আপনি সেরা আউট অভিজ্ঞতা শুরু হবে. তহবিল জমা এবং উত্তোলনের পদ্ধতিটি আগে থেকেই বেছে নেওয়ার জন্য দৃঢ়ভাবে সুপারিশ করা হয়, কারণ সেগুলি অভিন্ন হওয়া উচিত। আপনাকে আর্থিক আমদানি, ই-ওয়ালেট, সেইসাথে ক্রিপ্টোকারেন্সি ব্যবহার করতে হবে। লাইনবেট তার ভোক্তাদের নিয়ে আসবে একটি বিশাল বাছাইয়ের ঘটনা যেখানে তারা বাজি ধরতে পারবে।

ওয়েবসাইটে বেশ কয়েকটি বাজি স্থাপন করে এবং একেবারে নতুন সফল শতাংশ গণনা করে, আপনি একজন পেশাদার ক্রীড়াবিদ হতে পারেন। লাইন বেটের সময় আপনাকে বাজি ধরতে সাহায্য করার জন্য কয়েকটি জনপ্রিয় ফুটবল ব্র্যান্ড নীচে তালিকাভুক্ত করা হয়েছে। Linebet এছাড়াও একটি বিকল্প পরিত্রাণ অফার করে যাতে আপনি খেলোয়াড়দের তাদের জন্মদিন উদযাপন করতে পারেন, অর্থাৎ শূন্য পণ বা পুট প্রয়োজনীয়তা সহ 20টি ফ্রি স্পিন।নিশ্চিত করুন যে আপনি সমস্ত সংশ্লিষ্ট অক্ষর তথ্য পূরণ করেছেন এবং আপনি আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্ট নিশ্চিত করতে পারেন। চুক্তিটি দাবি করার জন্য গ্রাহক পরিষেবা দল নিয়নকে আপনার জন্মদিন সম্পর্কে সাত দিন আগে অনুমতি দিন।

উপরন্তু, অংশগ্রহণকারীরা হারানোর ক্ষেত্রে ক্যাশব্যাক উপভোগ করবে এবং এটি সমগ্র অভিজ্ঞতাকে সমৃদ্ধ করে এবং আপনি সফল মার্জিন পেতে পারেন। অবশ্যই, সেরা রিয়েল টাইম জুয়া এন্টারপ্রাইজগুলি প্রোফাইলের জন্য বিস্তৃত বিকল্পগুলির সাথে আপনার লাইনবেটে আসে। জুয়া খেলা থেকে দূরে থাকা ক্লাসিক ব্র্যান্ডগুলির মধ্যে, লাইনবেটের রিয়েল টাইম ক্যাসিনো গেমগুলির নিজস্ব বিকল্প রয়েছে৷ ব্যবসায় আপনাকে নতুন বা বর্তমান পেশাদারদের স্পোর্টস বাজির অধিকারী করতে সাহায্য করার জন্য একটি পর্যাপ্ত অভিবাদন অতিরিক্ত অফার করে এবং আপনি গেমস জুয়া খেলবেন।

গেমিং টিম JungliWin তার নির্মাণ, নির্মাণ, উচ্চ মানের এবং আপনি ভিডিও গেম ধরনের হতে পারে অন্য কারো থেকে আলাদা। এছাড়াও, সমস্ত ব্যবহারকারী রিয়েল টাইম শো পর্যবেক্ষণ করতে, ভারতীয় রুপি অন্বেষণ করতে এবং আরও অনেক কিছু করতে সক্ষম। সদস্যপদ দ্রুত এবং আপনি সময় কয়েক momemts লাগবে, কিন্তু একই সময়ে এটি তার সমস্ত ফাংশন সঙ্গে খেলার ক্ষমতা দেয়. গেমিং টিম JungliWin সম্পূর্ণরূপে আদালত এবং আপনি নিরাপদ হতে পারে.

আরও কি, নতুন অ্যাপ আপনাকে ঋণ পরিশোধ করতে, অনলাইন গেম খেলতে এবং সহজে ক্রিয়াকলাপ বাজি রাখতে সাহায্য করে। এই সাইটটি এখন জেনুইন-গো আউট স্কোর পজিশন অফার করে, গভীরতা জুয়া খেলার রেকর্ড নিয়ে আসে এবং আপনি তাৎক্ষণিকভাবে খেলতে সক্ষম হবেন।ক্রীড়াবিদ প্রতিরক্ষা আসলে আপনার Linebet প্রোগ্রাম নিশ্চিত করা হয়. নতুন সাইপ্রাস-ভিত্তিক ওয়েবসাইট সমস্ত প্রয়োজনীয় সার্টিফিকেট রাখে, দায়িত্বশীল জুয়া খেলার প্রচার করে এবং আপনি ন্যায্য উপভোগ করতে উৎসাহিত করতে পারেন।