মোস্টবেট অ্যাপ ডাউন লোডের জন্য অ্যান্ড্রয়েড এপিকে এবং আইওএস ইনসাইড দ্য ইন্ডিয়া 2023

উভয়ই পেশাদারদের প্রদান করে যাদের 300$ পর্যন্ত +125 শতাংশ আছে, তবে, নতুন জুয়া প্রতিষ্ঠানের সাজানোর নতুন আমন্ত্রিত অতিরিক্ত এখন আপনাকে +250 100 শতাংশ বিনামূল্যে স্পিন অফার করে। সেলুলার অ্যাপে পজিশন বাজি শুরু করা অবিশ্বাস্যভাবে খুব সহজ। সবকিছু এমনভাবে তৈরি করা হয়েছে যাতে আপনি যেকোনো মুহূর্তে ডিসপ্লে স্ক্রিনে মোস্টবেট আইকনে ক্লিক করতে পারেন এবং আপনি যত দ্রুত সম্ভব প্রকৃত অর্থ উপার্জন করতে পারেন।

Mostbet BR

উপযুক্ত লাইনে INMBONUS টাইপ করুন এবং আপনি সাবস্ক্রিপশন সম্পূর্ণ করতে পারেন। নতুন অ্যাপলের আইওএস অ্যাপ্লিকেশন আপনাকে জোর করে ঘোষণার ফলে দীর্ঘমেয়াদে প্রয়োজনীয় তথ্য স্কোর করতে সহায়তা করবে। যখন একটি উত্সাহী বর্তমান সংস্করণ চালু করা হয়, আপনি একটি সতর্কতা ঘোষণা পাবেন এবং এটি ইনস্টলও করবেন৷ মোস্টবেট অফ ইন্ডিয়া মানে সমস্ত আলোচনার পাশাপাশি ইমেল ঠিকানার সমস্ত বিবরণ ব্যবহারিক। একজন অভিজ্ঞ বাজিকর অন্যথায় একটি বিকল্প ছাত্র শিখতে সক্ষম হওয়া কঠিন হবে না এবং আপনি দ্রুত ফাংশন আবিষ্কার করতে পারবেন।

  • আপনি শুধুমাত্র পর্যাপ্ত জায়গা এবং আপনি বন্টন সঙ্গে ব্র্যান্ড নতুন সদস্যপদ উপার্জন করতে হবে, এবং আপনি এটি দেখতে পারেন কারণ একটি আনুগত্য প্রোগ্রাম.
  • একটি ক্যাসিনো গেমের প্রথম এবং আপনি পরবর্তী অর্ধেকগুলি মূলত বেটিং সম্পর্কিত সমতুল্য।
  • অনুসরণ করুন, বিভিন্ন ধরণের ফুটবলের উপর ক্রিকেট আবিষ্কার করুন, আপনি যখন আছেন!
  • নতুন মোস্টবেট অ্যাপ্লিকেশনটি গেমিং পছন্দ, এবং প্রাক-ম্যাচ, বিদ্যমান এবং ভার্চুয়াল কার্যকলাপের বিস্তৃত নির্বাচন নিয়ে আসে।
  • মোস্টবেট মোবাইল অ্যাপে দ্য-এনজয় ওয়েগারিং সেকশনের ভিতরে অবশ্যই একটি নিবেদিত রয়েছে যা পন্টারদের রিয়েল টাইমে ঘটছে গেমটিতে বাজি ধরতে দেয়।

অবিলম্বে সতর্কতার সাথে সম্পূর্ণ করার এবং নিশ্চিত করার পর যে ইতিমধ্যেই ভরাট করা হয়েছে, একেবারে নতুন সিগন্যাল-উপরের দিকে বিকল্পটি কল করুন। একটি নিশ্চিতকরণ কোড সম্ভবত পরিমাণে পাঠানো হতে পারে যাতে একমত হয় যে এটি নিবন্ধনকারী মালিক। অ্যাপ্লিকেশান স্টোর অ্যাপে, নতুন অনুসন্ধান পছন্দ কল করুন, যা নীচের ডানদিকে একটি দুর্দান্ত বিবর্ধক গ্লাস দ্বারা চিত্রিত হয়েছে৷ বাড়ির পর্দায় একটি সাদা একটি চমৎকার সহ একেবারে নতুন সফটওয়্যার শপ সফ্টওয়্যার আইকন অবশ্যই রয়েছে৷ যারা এটি দেখতে পাচ্ছেন না তাদের জন্য, আপনি যদি অ্যাপ্লিকেশন সংগ্রহটি অর্জন না করেন তবে আপনার নিজের সেল ফোনের পরিবারের মনিটরে অবশিষ্টাংশ সোয়াইপ করুন।

অ্যাপের ভিতরে কমিশন বিকল্প

যখন আপনার নিজের কাছে অনেকবার চেষ্টা করার প্রয়োজন হয়, তখন এটিকে উচ্চ সংখ্যক কোর বিশিষ্ট নতুন সেন্ট্রাল প্রসেসিং ইউনিট ব্যবহার করার দাবি করা হয় এবং আপনি বড় ভিরাম আছে এমন ক্রেডিট ইমেজ করবেন। আপনি LDPlayer এর যতগুলি কেস আনলক করতে পারেন সে সম্পর্কে কোন প্রশিক্ষণের ধারণাগুলি আপনি উল্লেখ করতে পারেন। আপনি যখন কাজ করছেন বা অন্যান্য জিনিস নিয়ে ব্যস্ত থাকেন তখন আপনি সম্ভাব্যভাবে তাদের অনলাইন গেম এমুলেটরকে ছোট মোডে ঝুলিয়ে রাখতে পারেন। অ্যান্ড্রয়েড এমুলেটর হল এমন সফ্টওয়্যার যা আপনার পিসিতে একটি ভার্চুয়াল অ্যান্ড্রয়েড টুল চালায়। কোন বুকি এবং অ্যাপ্লিকেশন নিয়ে আমাদের কখনই একটি সমস্যা হয়নি, তাই আমি এটিকে একটি ভাল প্রশংসা করতে পারি। স্টেট সাবস্ক্রিপশন মোড আবিষ্কার করতে আপনাকে সাহায্য করার জন্য আপনার নিজস্ব ওয়েবসাইটের নীচে সাধারণত “অ্যাবটেন মোস্টবেট অফ অ্যাপেল আইওএস” কীটিতে মাউস ক্লিক করুন।

  • নতুন মোস্টবেট সাধারণত একটি উচ্চ জুয়া/বেটিং সাইট যা আপনাকে বাজি ধরতে সাহায্য করার জন্য শুধুমাত্র 50টি ফুটবলের চেয়ে অনেক বেশি ব্যক্তিদের অফার করে এবং আপনি 500টি সৃজনশীল অনলাইন ক্যাসিনো গেম উপভোগ করতে পারেন।
  • খুব, আপনি যদি একেবারে নতুন বুকমেকারের সিস্টেম ডাউনলোড করেন, তাহলে আনুষ্ঠানিক মোস্টবেট ওয়েবপেজগুলি দেখুন।
  • অভিজাত বাজিকররা সারাদিন প্রচুর খেলার আইটেম পছন্দ করে কারণ ইনিশিয়েট দিনের কারণে নির্বাচন ম্যাচের উদ্দেশ্য ব্যবহার করা যেতে পারে।
  • সেখানে বাজির বিবরণের পাশাপাশি সারা দিন, কয়েকদিন বা ঋতুতে সবচেয়ে বড় জয়ের বিবরণ রয়েছে।
  • ব্যবহারের 30 দিন পরে আমরা আবেদনটি আনইনস্টল করে সাইটটি নিয়োগ করি।

একজনকে অবহেলা করবেন না Mostbet Inside শুধুমাত্র খেলার বাজির জন্য একটি পরিষেবা নয়, জুয়া খেলার উদ্যোগগুলির জন্যও৷ মোস্টবেট সেলুলার ভ্যারিয়েশনের জন্য তৃতীয়-মানুষের ডেটা পাওয়ার দরকার নেই। সুতরাং এটি মডেল বিনামূল্যে এবং আপনাকে মোবাইল ইউনিটের আপনার নিজস্ব ইন্টারনেট ব্রাউজারের মাধ্যমে সদস্যতা নিতে দেয়। এটি আমাদের বাড়ির লোকেদের জন্য উপযুক্ত হবে যাদের কাছে একটি গ্যাজেট রয়েছে যারা সেল ফোনে আরও সফ্টওয়্যার অ্যাপ্লিকেশন স্থাপন করার প্রয়োজন নেই।

অ্যান্ড্রয়েডের জন্য কীভাবে ডাউনলোড করবেন সে সম্পর্কে ধারণা

আপনাকে একটি দুর্দান্ত পাসওয়ার্ড করতে হবে, প্রণোদনার ধরণের সন্ধান করতে হবে এবং আপনি নিজের টিপস দেখাবেন। এছাড়াও আপনি সংস্থার প্রতি একেবারে নতুন শুভেচ্ছায় বিনিয়োগ করতে অনুপ্রাণিত হবেন, নতুন টিকিট যা অ্যাকাউন্ট আটকে রাখবে। সমস্ত পরিষেবাগুলিতে অ্যাক্সেস পেত Mostbet games ে, আপনাকে উদ্ধৃতি যাচাইকরণও করতে হবে৷ পদক্ষেপ নিতে, নিজের সম্পর্কে পরামর্শ দিয়ে আপনার নিজের অ্যাকাউন্টটি পূরণ করুন এবং আপনি ডেটা থেকে কপিগুলিকে দূরে রাখতে পারেন। নতুন সফ্টওয়্যারটি সফ্টওয়্যারটিকে ব্যাপকভাবে বৃদ্ধি করে এবং আপনি জুয়া খেলায় প্রবেশকে সহজ করতে পারেন৷

এখানে জীবন্ত ক্যাসিনো এবং জুয়া খেলার এন্টারপ্রাইজের বেডরুম রয়েছে যেখানে আপনি এই সমস্ত গেমগুলিকে অ্যাক্সেস করতে পারবেন। তবে মোস্টবেট আবিষ্কার করেছি এবং একটি সেলুলার অ্যাপ পেয়েছি এবং আপনি তাই অন-লাইন ক্যাসিনোতে তরলভাবে উপভোগ করতে পারবেন। আপনি নিজে যখন সাবস্ক্রিপশনের দ্বিতীয় চিন্তা করেন তখন তিনি আপনার সবকিছুর মালিক হওয়ার নির্দেশাবলী সহ একটি সম্পূর্ণ উদাহরণ রাখেন। আপনার ডাউনলোড করা মোস্টবেট বাংলাদেশ অ্যাপ সেট আপ ডকুমেন্টে ক্লিক করুন এবং ইনস্টলেশন কৌশলগুলি শুরু করুন।

নতুন মোস্টবেট সফ্টওয়্যারটিতে অনুরোধ করা বিষয়গুলিতে উপস্থিত হওয়ার উপায় সহ একটি দুর্দান্ত FAQ শহর রয়েছে, যা ব্যবহারকারীদের জন্য একটি সহায়ক ডিভাইস হতে পারে। একেবারে নতুন “সাইন আপ” কীটি সফ্টওয়্যারটির গৃহস্থালীর পর্দায় অবস্থিত, যেখানে আপনি তাদের চাপলে একেবারে নতুন সাবস্ক্রিপশন পদ্ধতি চালু করতে পারেন। একটি অবহিত বৈশিষ্ট্য বজায় রাখতে এবং আপনি রক্ষা করবেন, মোস্টবেট অ্যাপ্লিকেশন এবং আপনার ডিভাইসের সিস্টেমগুলিকে বর্তমান রাখা গুরুত্বপূর্ণ।

পরবর্তী ধাপ হল আপনার নিজের সেলুলার ফোনের সাথে প্রদত্ত তালিকা থেকে অজানা অফার বাছাই করা, এটি সেগুলি হতে অনুমতি দিন এবং আপনি ঠিক আছে চাপবেন৷ এইভাবে, আপনি আপনার নিজের মোবাইল ফোনে সহজেই নতুন বুট ফাইলগুলি রাখতে টেলিফোনের সুরক্ষা ব্যবস্থাকে সাময়িকভাবে শুভেচ্ছা জানাতে যাচ্ছেন। জীবন্ত খেলা — এটি যে দুঃসাহসিক কাজটি আনবে তার কারণে এটি সর্বাধিক পন্টারদের দ্বারা মূল্যবান। একেবারে নতুন মোস্টবেট APK ডাউনলোড করার পরে, সেট আপ সমাধান ক্লিক করুন।

অতিরিক্ত অর্থ আসলে 5 বার বাজি ধরার বিষয়, যা “সঞ্চয়কারী” বাজির মধ্যে ব্যবহার করা যেতে পারে। এবং, “সঞ্চয়কারী” গেমিং বাজির ভিতরে অন্ততপক্ষে ৩টি আইটেমের অন্তত ১ম ধাপের মতভেদ থাকতে হবে। নতুন মোবাইল অ্যাপটি যেকোন সময়, যেকোনো জায়গায় বাজি রাখার একমাত্র উপায় নয়।

প্রোগ্রামটি জুয়া খেলার লাইসেন্স কুরাকাও প্রদান করে এবং আপনি সমস্ত মানদণ্ডের সাথে মিলিত হবেন, তারপর একটি প্রিমিয়ার প্রশিক্ষণের সময় প্রোফাইলগুলির নিরাপত্তা বজায় রাখতে সহায়তা করবে৷ তাজা মোস্টবেট টেলিফোন অ্যাপ্লিকেশনের মাধ্যমে টুলটিতে যা দেওয়া হয় তা সবই সঠিক। আপনি যে পরিমাণ জিতেছেন তা গেমের উপর নির্ভর করে, ফিট করে এবং আপনি উপকৃত হতে পারেন।

আইওএসের জন্য মোস্টবেট সফ্টওয়্যার পান

অনেকগুলি প্রথম দিকের ভিডিও গেমের মধ্যে একটি যা আজকে আপনাকে সাহায্য করার জন্য তাদের আধিপত্য নিয়োগ করেছে তা হল কাবাডি৷ কোন অ্যাথলেটিক্স প্রাসঙ্গিকতা থেকে পরিত্রাণ পাবে না এবং আপনি অন্য কারও তুলনায় একই স্তর থেকে থাকতে পারেন। কুরাকাও সার্টিফিকেশনের উপর নির্ভর করে, আইটেমগুলি স্থানীয় জনগণের নতুন কল্যাণ সুরক্ষিত করার জন্য নতুন ভারতীয় নিয়মের চাহিদা মেনে চলে। আরও কী, কারও লাইসেন্সের একেবারে নতুন সার্বজনীনতা আমাদেরকে স্পোর্টসবুক বাজির সাথে আইনগতভাবে মোকাবিলা করতে এবং কোনো সমস্যা ছাড়াই জুয়া খেলার প্রস্তাব দেয়। আপনি আপনার জন্য যতটা নিরাপদ এবং সফল হতে পারেন, আমি অফিসে খেলার মধ্যে গেমটি তৈরি করার জন্য আমাদের আরও ভাল করি।

সমস্ত প্রক্রিয়া এলোমেলোভাবে ঘটে, আপনাকে কেবল ভাগ্য আশা করতে সহায়তা করার জন্য। একই সময়ে, আপনার নিজস্ব অনলাইন গেম উপস্থাপকদের নতুন নির্ভরযোগ্যতা একজন অংশগ্রহণকারীকে একটি প্রকৃত ক্যাসিনোতে থাকা প্রভাব প্রদান করে। আপনি আপনার সেলুলার ফোনে একটি স্বয়ংক্রিয় আপগ্রেড বৈশিষ্ট্যও তৈরি করতে পারেন৷ এই ধরনের ক্ষেত্রে, আধুনিক আবেদনের শর্তটি সদস্য জড়িত থাকার বিপরীতে সম্পূর্ণ স্বয়ংক্রিয় ছিল। আপনার বর্তমান সংস্করণে নতুন সফ্টওয়্যার পরিবর্তন করুন শিক্ষা ব্যবহার করে আপনি নিশ্চিতভাবে পূর্বে বলা হয়েছে। উদাহরণস্বরূপ, আপনি সদস্যপদ থেকে খুব কমই কোনো অর্থ উত্তোলন করতে পারবেন না যদি আপনি পুরো বোনাসটি ব্যয় করতে পারেন।

অনেকের জন্য যারা জিতবে, আপনি সমস্ত অর্থ পাবেন এবং যদি আপনি বাদ দেন, তাহলে আপনার কাছে মোস্টবেট সদস্যতার কভার যুক্ত থাকবে। নতুন ট্রেডিং অ্যাসাইড ফাংশনটি আপনার নির্বাচিত বাজিদের কাছে Mostbet অ্যাপে অধিগ্রহণ করা যেতে পারে। আপনি আপনার বর্তমান সেট করা বাজিতে সম্পূর্ণভাবে ক্যাশ-আউট করতে পারেন যদি আপনার দ্বিতীয় চিন্তা থাকে বা আপনি ক্ষতি কমানোর জন্য কয়েকটি তহবিল উদ্ধার করতে চান।

মোস্টবেট মোবাইল সফটওয়্যার ইনসেনটিভ

ওয়েবসাইটটি সবার জন্য বেশ সহজ এবং প্রাপ্তিযোগ্য এবং আমি বিশ্বাস করি যে খেলোয়াড়রা এখানে নিজেরাই কিছু খুঁজে পেতে সক্ষম হবে। মোস্টবেট এস্পোর্টের সাথে অন্যান্য অনেক খেলাধুলার ইভেন্টের জন্য লাইভ স্ট্রিমিংও অফার করে। অ্যাড-টু-এর মধ্যে, ব্যবহারকারীরা ডিস্ট্রিবিউশনের সাথে আমানত করতে নতুন সফ্টওয়্যার ব্যবহার করছে। এমনকি যখন কিস্তি সমাধানগুলি সম্ভবত চাহিদা লেনদেনের খরচ পেতে পারে, মোস্টবেট তা করে না।

আপনাকে যা করতে হবে তা হল এটিতে ক্লিক করুন তাই নতুন বেটিং বা অন্য কোনো বিভাগ উপলব্ধ হতে পারে। যারা পরিধান করেন না তাদের জন্য দৃশ্যমানতা নেই, আপনি তাজা সফ্টওয়্যারে সরাসরি নিবন্ধন করতে পারেন। ইন্টারনেট সাইটের মতোই, আপনি অ্যাপ থেকে একক বাজি, ভাগ করা বাজি, প্রতিবন্ধকতা বাজি এবং আরও অনেক কিছু রাখতে পারেন। খেলার পাশাপাশি, আপনি সবচেয়ে জনপ্রিয় জুয়া প্রতিষ্ঠানের ডাইনিং টেবিলের সাথে মজা করতে পারেন অন্যথায় পরিষেবার অংশ দ্বারা সমর্থিত স্লট।

ফলস্বরূপ মোস্টেটে যোগ দিতে, গেমারকে কেবল তাদের দেশ বোঝাতে হবে এবং আপনি খেলার জন্য সুপরিচিত অর্থ হতে পারেন। এশিয়ার মোস্টবেট সফ্টওয়্যারের সমস্ত বৈশিষ্ট্য ব্যবহার করা শুরু করার আগে, আপনাকে অবশ্যই সাইন-আপ করার কৌশলগুলি দেখতে হবে। নতুন স্বাগত অতিরিক্ত 150 শতাংশ পর্যন্ত প্লাস সহ আসে, তবে শর্ত থাকে যে আপনি প্রাথমিক আমানতে ₹ পঁচিশ, ওওও. কোন ইনসেনটিভ মেম্বারশিপ থেকে মাত্র ৭ দিনের মধ্যে পাওয়া যাবে। এটি প্রতিষ্ঠা করা সহজ, নতুন সাবস্ক্রিপশন প্রক্রিয়াটিও সত্যিই দ্রুত। আরেকটি প্রভাব হিসেবে, আপনার প্রথম পছন্দের সাথে কার্যকরী ব্যক্তিদের জন্য, আপনি আপনার দ্বিতীয় 1 তৈরিতে সহায়তা করতে সক্ষম হবেন এবং এখনও নতুন জ্যাকপট সুরক্ষিত করতে পারবেন।

আমি বুঝতে প্রস্তুত হয়েছি যে আমাদের ব্যক্তিগত ব্যক্তিগত মোস্টবেট অ্যাপ থাকতে পারে। একেবারে নতুন অ্যালগরিদমটি সহজ – আপনার পিসিতে নতুন এমুলেটর ডাউনলোড এবং ইনস্টল করা উচিত, একেবারে নতুন apk ডকুমেন্টটি লোড করা উচিত এবং আপনি আপনার পিসিতে কিস্তিতে কাজ করতে পারেন। ব্লুস্ট্যাক্স এমুলেটর সহ একটি ডেস্কটপের জন্য মোস্টবেট কীভাবে ডাউনলোড এবং ইনস্টল করতে হয় সে সম্পর্কে একটি ধাপে ধাপে শিক্ষার চেয়ে কম।

আপনি অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে নিবন্ধন করতে পারেন, অথবা যদি আপনার এজেন্টের ওয়েবসাইটের মাধ্যমে সাইন ইন করার ক্ষমতা থাকে। মোস্টবেট বিডি অ্যাপ গ্রাহকদের নিয়ে আসবে বিপুল সংখ্যক স্থানীয় ক্যাসিনো অনলাইন গেম, এবং ব্ল্যাকজ্যাক, রুলেট এবং আপনি ইলেকট্রনিক পোকার করতে পারবেন। একটি সময় দ্রুত জুড়ে আসার জন্য, গেমাররা দেশ বা খেলা অনুসারে ফিল্টার এবং টাইপ করতে সফল হয়েছিল।

তারা যেমন Ruleta en Vivo বৈশিষ্ট্য হয়েছে এবং আপনি ভিআইপি রুলেট হবে. কিস্তি অনুসরণ করা সম্পূর্ণরূপে চলে গেছে, মোস্টবেট সেলুলার অ্যাপ্লিকেশনটি আপনার সেল ফোনের ডিসপ্লে স্ক্রিনে লঞ্চ করার জন্য একটি শর্টকাট পেতে নিশ্চিত কারণ একটি আইকন। তাই আপনি তাজা সফ্টওয়্যার পরিবর্তন করতে পারেন, আপনি পুরানো এক উপর একটি ভিন্ন অভিযোজন ইনস্টল করতে হবে. যে মুহুর্তে আপনি এটি করতে পারবেন, আপনি একটি বিজ্ঞপ্তি আবিষ্কার করবেন। আপনি অ্যাপ্লিকেশনটি মুছে ফেলতে পারেন এবং আপনি একেবারে নতুন .apk নথির সাথে মজা করে এটি আবার ইনস্টল করবেন৷

যদিও 2009 এটি একটি স্বনামধন্য কোম্পানি হিসাবে ব্যাপকভাবে স্বীকৃত হয়েছে। ফার্ম আপনার অর্থ সম্পর্কিত প্রতিটি তথ্য সুরক্ষিতভাবে সুরক্ষিত করে। একেবারে নতুন মোস্টবেট সংস্থা অনেক বিশ্লেষণ আমদানি করে না যাতে আপনি ব্যবসা করতে পারেন।

মোস্টবেট অ্যাপ্লিকেশনটি একটি সম্পূর্ণ বিনামূল্যের অ্যাপ্লিকেশন ব্যবহার করে দেখুন যা পৃষ্ঠাগুলিকে খেলা দেখতে সক্ষম করে এবং আপনি তাদের মোবাইলে ক্যাসিনো গেমগুলি দেখতে পারেন৷ শুধুমাত্র আনুষ্ঠানিক ওয়েব সাইটের প্রধান ওয়েব পৃষ্ঠাটি আনলক করুন, আপনার অ্যাকাউন্টে চেক ইন করুন এবং ওয়েবসাইট অভিযোজনের ধরন খুঁজে পেতে গেমিং শুরু করুন। আধুনিক গ্যাজেট থাকার জন্য ইন্টারনেট এক্সপ্লোরার ফ্যামিলি ডিসপ্লের ধরনের মাধ্যমে ইন্টারনেট সাইটে দ্রুত অ্যাক্সেস পাওয়ার জন্য একটি চমৎকার শর্টকাট করতে সক্ষম।

কিন্তু সত্যিই বলা বাহুল্য, নতুন মোবাইল অ্যাপ্লিকেশন আরো স্বাধীনতা এবং নমনীয়তা প্রদান করে। একবার আপনি আপনার পোর্টেবলে একেবারে নতুন অ্যাপটি ইনস্টল করলে, আপনি আগে ইনস্টল করা মোস্টবেট অ্যাপ থেকে আপনার অ্যাকাউন্ট তৈরি করতে পারেন। এছাড়াও, নির্দিষ্ট পৃষ্ঠাগুলি অন্য অক্ষরের একটি নিয়মিত প্রোগ্রাম ত্রুটির মধ্যে চলে।